টেস্ট সফরে অনিশ্চিত সাদমান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ২১:২৮

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে ইতোমধ্যেই দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সপ্তাহ খানেক পরেই আবার টেস্ট খেলতে পাকিস্তান যাবে টাইগার বাহিনী। দ্বিতীয় দফার সফরে পাকিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে অনিশ্চিত সাদমান ইসলাম।

বাংলাদেশ টেস্ট দলের নবীনতম সদস্য সাদমান তার প্রতিভার স্বাক্ষর রেখেছেন শুরু থেকেই। কিন্তু পাকিস্তান সফরে তাকে পাওয়া যাবে কিনা তা নিয়ে রয়েছে সংশয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মেডিকেল তথ্যানুযায়ী, চোটের কারণে সোমবার (২৭ জানুয়ারি) সাদমানকে ইনজেকশন দেওয়া হয়েছে। সেই সাথে তাকে এক সপ্তাহের জন্য বিশ্রামেও থাকতে বলা হয়েছে।

সাদমানের এই চোট অবশ্য নতুন নয়। কয়েকমাস আগে থেকেই এই সমস্যায় ভুগছেন তিনি। ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশের হয়ে টটুর্নামেন্ট খেলতে গিয়ে চোট বাধান এ্ই বাঁ-হাতি ব্যাটসম্যান। কব্জির চোটে পড়ে সেই টিুর্নামেন্ট শেষ না করেই দেশে ফিরতে হয়েছিল তাকে।

এই চোটের কারণে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্লেয়ার ড্রাফটেও দল পাননি সাদমান। পাকিস্তানের বিপক্ষে টেস্ট মাচ খেলতে যাওয়ার আগে জাতীয় দলের খেলোয়াড়দেরও এই টুর্নামন্টে খেলার বাধ্যবাধকতা জারি করে দিয়েছে বিসিবি।

বিসিবি কোচ দেবাশীষ চৌধুরি বলেন, ‘আমরা সাদমানকে বিসিএল খেলতে নিষেধ করেছি, যেহেতু সে বেশ কয়েকমান ধরে কব্জির চোটে ভুগছে। গতকালও সে ইনজেকশন নিয়েছে। আমরা টুর্নামেন্ট কর্তৃপক্ষকেও বলে দিয়েছি তারা যেনো প্রথম রাউন্ডের পরিকল্পনায় সাদমানকে না রাখে।’

ব্যাট হাতে নামলেই ব্যথা বৃদ্ধি পাচ্ছে সাদমানের। এই অবস্থা থেকে উন্নতি লাভ করেছেন কিনা তা জানতে অপেক্ষা করত হবে এখনো আরো কয়েকদিন। অপরদিকে, পাকিস্তান ও বাংলাদেশের মধ্যকার টেস্ট ম্যাচটি মাঠে গড়াবে ৭ ফেব্রুয়ারি, পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে।

(ঢাকাটাইমস/২৮ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :