রাবিতে ‘এ’ ইউনিটে ৭৬ আসন খালি

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২০, ২২:৫৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তির সকল কার্যক্রম শেষ হওয়ার পরও ‘এ’ ইউনিটে ৭৬টি আসন খালি রয়েছে। খালি আসনে ভর্তির জন্য উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রবেশপত্র জমা দেওয়ার নির্দেশ দিয়েছে আইন অনুষদের ডিন আহসান কবির।

খালি আসনগুলো হলোÑ ফারসি ভাষা ও সাহিত্য বিভাগে ১৩টি, উর্দু ৩০টি, সংস্কৃত ২৩টি, ইংরেজী দুইটি, মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগে সাতটি এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে একটি।

এ বিষয়ে আইন অনুষদের ডিন জানান, ‘এ’ ইউনিটে কলা, সামাজিক বিজ্ঞান, চারুকলা অনুষদ এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের প্রবেশপত্র আগামী ২৮ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি দুপুর ২টার মধ্যে বিশ^বিদ্যালয়ের আইন অনুষদের অফিসে জমা দিতে হবে। নির্ধারিত তারিখের মধ্যে প্রবেশপত্র জমা দিতে না পারলে ভর্তির জন্য বিবেচিত হবে না।

প্রবেশপত্র জমার পর মেধাক্রম অনুযায়ী ভর্তির সুযোগ দেয়া হবে। নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে ৬ ফেব্রুয়ারি বিকেল ৪টার মধ্যে অনলাইনে ফরম পূরণ করে নির্ধারিত বিভাগে ভর্তি হতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি হতে না পারলে ভর্তির মনোনয়ন বাতিল হবে। বিস্তারিত তথ্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/পিএল/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :