টাঙ্গাইল পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয় পেল দুই বাস

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২০, ১৮:১১

টাঙ্গাইল শহরের পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ে নতুন দুটি বাসের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বাস দুটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সভাপতি ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

নিটোল নিলয় টাটা মোটরস এবং জেলা বাস-মিনিবাস মালিক সমিতি একটি বাস উপহার দেয়। অন্য একটি বাসপ্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে কেনা হয়।

অনুষ্ঠানে জেলা বাস মিনিবাস মালিক সমিতি এবং নিটোল নিলয় টাটা মোটরসকে এ উপহারের জন্য অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানিয়েছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

তিনি বলেন, ‘শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য আমাদের এই দুটি বাস সংযোজন করা হয়েছে। শিক্ষার্থীদের মান্নোয়নে আমরা সর্বদা সচেষ্ট।’

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমরা শুধু শিক্ষার একটি সুন্দর পরিবশে করে দিতে পারি। তোমাদের ভাল ফলাফল করে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুণœ রাখতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, সভাপতি খন্দকার ইকবাল হোসেন, নিটোল নিলয় টাটা মোটরস টাঙ্গাইলের এরিয়া ম্যানেজার মোয়াজ্জেম হোসেন সবুজ, প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের, প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :