ছিনতাই হলো মোবাইল, পা গেল ট্রেনে

আশিক আহমেদ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২০, ২১:৩৩

ছিনতাইকারীদের কাছ থেকে মোবাইল উদ্ধার করতে গিয়ে পা হারিয়েছেন নাহিদ খাঁ নামের এক যুবক। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় যন্ত্রণায় ছটফট করছেন সংসারে উপার্জনক্ষম এ যুবক। রাজধানীর কমলাপুর রেল স্টেশনে দিনে দুপুরে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটলেও এর কিছুই জানে না পুলিশ।

বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ঢাকাটাইমসের সঙ্গে কথা হয় নাহিদ খাঁর। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০২ নং ওয়ার্ডের ফ্লোরের একটি বিছানায় চিকিৎসাধীন রয়েছে। নাহিদ খাঁ ঢাকাটাইমসকে বলেন, আমার মা ও আমি নারায়ণগঞ্জের একটি হোঁসিয়ারি কারখানায় কাজ করি। আমার বাবা-ঘর তৈরির মিস্ত্রি। গতকাল মঙ্গলবার আমার বাবা-মা গ্রামের বাড়ি সিরাজগঞ্জে গেছেন। তাদেরকে ট্রেনে উঠিয়ে দিতেই আমি কমলাপুরে আসি। দুপুর আড়াইটার সময়ে বাবা-মাকে ট্রেনে উঠিয়ে দিয়ে আমি নারায়ণগঞ্জের ট্রেনে উঠি। এ সময়ে তিন থেকে চারজন ছিনতাইকারী আমার মোবাইলটি টেনে নিয়ে যায়। তখন আমি মোবাইলটি তাদের কাছ থেকে আনতে ট্রেন থেকে লাফ দেই। তখন আমার পা পিছলে পড়ে যাই। এরপর আর কিছুই মনে নেই। পরে আমি নিজেকে হাসপাতালের বিছানায় আবিষ্কার করি।

নাহিদ খাঁর চাচা (বাবার মামাতো ভাই ) আজাদ মন্ডল ঢাকাটাইমসকে বলেন, গরিবের সন্তান। বাবা-মায়ের সঙ্গে নারায়ণগঞ্জে থাকে। বাবা-মাকে ট্রেনে উঠিয়ে দিয়ে বাাড়িতে ফেরার পথে এমন ঘটনার শিকার হয়। পরে শাহজাহানপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহমুদ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করান। এরপর খবর পেয়ে আমি এখানে এসেছি তাকে দেখতে।

নাহিদ খাঁ সিরাজগঞ্জ জেলার উল্লাহপাড়া থানার চরসাতবাড়িয়া গ্রামের সাইফুল খাঁর ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে নাহিদ দ্বিতীয়।

ছিনতাইয়ের ঘটনা জানেন না উল্লেখ করে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর হোসেন ঢাকাটাইমসকে বলেন, ঘটনাটি আমি শুনেছি অন্যভাবে। ছেলেটি ট্রেনের নিচে পড়ে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ছিনতাইয়ের ব্যাপারে লোক পাঠিয়ে খবর নেবেন বলে জানান ওসি।

প্রতিবেদনটি তৈরিতে সহযোগিতা করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিনিধি।

ঢাকাটাইমস/২৯ জানুয়ারি/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

তীব্র তাপপ্রবাহে জনসাধারণের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরণ বিএনপির

মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে: সালাম

ঢাকা মেডিকেলে এক কারাবন্দিকে মৃত ঘোষণা

ভাষানটেকে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫, বাকি একজনও আশঙ্কাজনক

মুগদা-মান্ডা সড়কে অভিযান: ব্যক্তিগত সম্পত্তি ভাঙচুর ও মারধরের অভিযোগ  

মোহাম্মদপুরে তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

রাজধানীতে থাকবে না ফিটনেসবিহীন বাস, জুন থেকে মাঠে নামছে বিআরটিএ

আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না রাজধানীর বেশ কিছু এলাকায়

গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনতা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপির

স্থপতি ইনস্টিটিউটে মসজিদ স্থাপত্য নিয়ে সেমিনার 

এই বিভাগের সব খবর

শিরোনাম :