সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত টাঙ্গাইলের আলামিনের পরিবারে মাতম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২০, ২২:৪৮

সৌদি আরবের জেদ্দায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনজন বাংলাদেশি নাগরিক নিহত হয়েছেন। এর মধ্যে একজন টাঙ্গাইলের কালিহাতীর নাগবাড়ী ইউনিয়নের আওলাতৈল গ্রামের আলামিন (৩০)। তিনি ফরহাদ আলী ও ফিরোজা বেগমের একমাত্র ছেলে। সৌদিতে একটি কোম্পানিতে তিনি গাড়ি চালাতেন।

সড়ক দুর্ঘটনায় আলামিনের নিহত হওয়ার খবর গত বুধবার রাতে বাড়িতে পৌঁছায়। খবর শোনার পর থেকেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্য ও প্রতিবেশীরা কোনোভাবেই আলামিনের মৃত্যু মেনে নিতে পারছেন না। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে চারপাশ।

নাগবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সালাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কৃষক পরিবারের সন্তান আলামিনরা দুই-ভাই বোন। পরিবারের দারিদ্র্য দূর করতে আলামিন ১১ বছর আগে সৌদি আরবে যান। আলামিন পাশের গ্রাম আওয়ালিয়াবাদে বিয়ে করেছেন। তাদের কোনো সন্তানাদি হয়নি।

নিহত আলামিনের স্ত্রী বিলকিস বেগম বলেন, প্রায় পাঁচ বছর আগে ছুটিতে আসার পর আলামিনের সঙ্গে আমার বিয়ে হয়। এরপর সে কিছুদিন থেকে আবার সৌদি চলে যান। আলামিনই ছিল পরিবারের একমাত্র ভরসা। বাবা-মা অসুস্থ থাকায় আগামী ১২ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা ছিল। আমাদের তিন লাখ টাকা ঋণও রয়েছে। তাকে হারিয়ে আমরা খুবই অসহায়। লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের কাছে অনুরোধ জানান বিলকিস।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :