‘সরকার ভালো কামলা, তাই জনগণের আস্থা বেড়েছে’

প্রকাশ | ০১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৭

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

‘আওয়ামী লীগ সরকার অত্যন্ত ভালো কামলা। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের জীবনমান উন্নয়ন করাই যার একমাত্র প্রধান লক্ষ্য। বাংলাদেশ একটি দ্রুত গতির উন্নয়নশীল দেশ। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। যে কারণে বর্তমান সরকারের প্রতি দেশের মানুষের আস্থা বেড়েই চলেছে।’ 

শনিবার দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

মন্ত্রী বলেন, হবিগঞ্জ একটি হাওরবেষ্টিত এলাকা। হাওরবাসীর জীবনমান উন্নয়নে সরকার বিশেষভাবে নজর দিচ্ছে। ইতোমধ্যে হাওর উন্নয়নের জন্য প্রায় ৮০০ কোটি টাকার একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। এছাড়াও ঢাকা-সিলেট ছয় লেনের মহাসড়ক, সুনামগঞ্জ থেকে হবিগঞ্জ হয়ে ঢাকা পর্যন্ত বাইপাস মহাসড়ক ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের কাজ দ্রুত শুরু করা হবে বলে আশা করেন মন্ত্রী। 

তিনি আরো বলেন, প্রবাসীদের জন্যও সরকার অত্যান্ত সচেতন রয়েছে। যাতে করে প্রবাসীরা কোন ধরনের হয়রানির শিকার না হয়- সে দিকেও লক্ষ্য রাখা হচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন- এমপি আব্দুল মজিদ খান, জেলা প্রশাসক কামরুল হাসান, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত জেলা প্রশাসক তারেক মো. জাকারিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী প্রমুখ।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/এলএ)