ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় অধ্যক্ষ আটক

প্রকাশ | ০২ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৩

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

জামালপুরে চলন্ত তিস্তা ট্রেনের কেবিনে এক নারীর সঙ্গে  অসামাজিক কার্যকলাপের অভিযোগে কলেজের অধ্যক্ষ আব্দুস সালামকে আটক করেছে রেলওয়ে পুলিশ। তিনি জে জে কে এম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। জামালপুর শহরের বেলটিয়া এলাকার বাসিন্দা তিনি।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত জানান, রবিবার তিস্তা ট্রেনটি  জামালপুর থেকে ছাড়ার কিছুক্ষণ পর যাত্রীরা কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ করেন যে, ‘খ’ বগির ২ নম্বর কেবিনে অসামাজিক কার্যকলাপ চলছে। এই অভিযোগে কেবিনের দরজায় কড়া নাড়া হলে দরজা খুলেন অধ্যক্ষ।  তিন সিটের কেবিনে সেই নারীসহ তারা দুজনই ছিলেন। দরজা খোলার পর পুলিশ দেখে অধ্যক্ষের হাতে থাকা একটি কনডম তিনি মুখে পুরে নেন। এরপর তল্লাশি করা হলে পকেট থেকেও একটি কনডম ও নারীর ভেনিটি ব্যাগ থেকে একটি আই ফোন পাওয়া যায়। এরপর রেলপুলিশ তাদের আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়। পরে আটকদের ফিরতি তিস্তা এক্সপ্রেস ট্রেনে এনে জামালপুর জিআরপি থানায় আনা হয়।

এ বিষয়ে রেলের আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি তাপস চন্দ্র পণ্ডিত।

তবে অধ্যক্ষ আব্দুস সালামের দাবি, ঘটনাটি পুরোটাই সাজানো। তাকে ফাঁসানোর জন্য পরিকল্পিতভাবে একটি পক্ষ এই চক্রান্ত করেছে।

ইতোমধ্যে ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোড়নের সৃষ্টি করেছে এবং এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এলাকাবাসী।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/কেএম/এলএ)