গ্রাহক সেবার উপর গুরুত্ব দিচ্ছে গ্রামীণফোন

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৫

গ্রাহকদের পরিবর্তিত চাহিদা মেটাতে আধুনিকায়ন ও উদ্ভাবনী সেবার উপর গুরুত্ব দিচ্ছে গ্রামীণফোন। গতকাল সোমবার রাজধানীর জিপি হাউজে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা বলেন গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান।

যাত্রার শুরু থেকে ব্যবসা সম্প্রসারণের মধ্য দিয়ে সরকারের চলমান ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে যোগাযোগ প্রযুক্তির অংশীদার হিসাবে কাজ করে চলেছে গ্রামীণফোন।

যোগাযোগ প্রযুক্তির অংশীদার হিসাবে ডিজিটাল ইকোসিস্টেম বির্নিমানের মাধ্যমে সহজ ও শক্তিশালী সমাধান উদ্ভাবন করে ডিজিটাল সেবার সর্বোচ্চ সুবিধা গ্রাহকদের কাছে পেীছে দেয়ার উপর গুরুত্ব আরোপ করেন ইয়াসির আজমান।

তিনি আরও বলেন গ্রামীণফোন সবসময়ই আন্তরিকভাবে বাংলাদেশের মানুষের কাছে সহজলভ্য যোগাযোগ প্রযুক্তির সেবা পেীছে দেয়ার জন্য সরকার ও অংশীদারদের সঙ্গে কাজ করে চলেছে যেন সমাজের সর্বোস্তরে ডিজিটাল সেবা প্রাপ্তি নিশ্চিত করা যায়।

বর্তমানে গ্রাহকরা প্রত্যাশা করে গ্রামীণফোনের কাছ থেকে আরও কার্যকরী যোগাযোগ সেবা প্রত্যাশা করে যেটি তাদের জীবনকে আরও সহজ করে তুলবে।

গ্রামীণফোনের সর্বমোট গ্রাহকের ৫৩.১ শতাংশ ইতিমধ্যেই ইন্টারনেট সুবিধা ব্যবহার করছেন যেটি সামনে আরও বৃদ্ধি পাবে। ইন্টারনেট ব্যবহাবের বৃদ্ধির এই হার গ্রামীণফোনের জন্য একদিকে অনুপ্রেরনামূলক অন্যদিকে অনেক বড় দায়িত্ব।

শুরু থেকেই সময়োপযোগী ও কৌশলগত বিনিয়োগ ধারাবাহিকতার মাধ্যমে নেটওয়ার্ক আধুরিকায়ন কাজ করে চলেছে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায় পরিকল্পিত বিনিয়োগ এর মাধ্যমে বাংলাদেশে ফোরজি ও এলটিই সর্বোচ্চ সেবা নিশ্চিত করে আইওটি এবং চতুর্থ শিল্পবিপ্লব ত্বরাণ্বিত করতে গ্রামীণফোন আইসিটি পোর্টফোলিও শক্তিশালীকরণে কাজ করছে।

পাশাপাশি নিয়ন্ত্রমূলক সংস্থা, নীতি-নির্ধারক, ইকোসিস্টেম পার্টনার এবং শিল্পখাতের সঙ্গে গঠনমূলক আলোচনার মাধ্যমে ফাইভজি নীতিমালা প্রনয়ন অংশ নিয়ে ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য পুরণে কাজ করছে ।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :