কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ গঠন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৪

পটুয়াখালীর কলাপাড়ার ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত।

মঙ্গলবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ারের আদালতে উভয় পক্ষের কৌশুলীদের শুনানি শেষে আসামির অব্যাহতির দরখাস্ত নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন।

এর আগে একই ইউনিয়নের নারী ইউপি সদস্য সাহানারা বেগম ২০১৯ সালের ৮ এপ্রিল কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ইউপি চেয়ারম্যান সালাম সিকদারের বিরুদ্ধে এ মামলা করেন। তৎকালীন ম্যাজিস্ট্রেট এএইচএম ইমরানুর রহমানের আদালত মামলাটি আমলে নিয়ে বিচারবিভাগীয় তদন্তের আদেশ দেন। পরে তদন্তে সত্যতা পাওয়ায় আদালত অভিযুক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে সমন ইস্যুর আদেশ দেন।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল রাতে ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাম সিকদার নারী ইউপি সদস্য সাহানারা’র বিরুদ্ধে মান হানিকর বক্তব্য সম্বলিত তার লিখিত বক্তব্য স্থানীয় প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন। এতে সাহানারা’র মান সম্মান নষ্ট করার উদ্দেশে তাকে ’দুঃশ্চরিত্র’ নারী বলে উল্লেখ করা হয়। চেয়ারম্যানের মানহানিকর বক্তব্য গণমাধ্যমে প্রকাশ পেলে ওই নারী ইউপি সদস্য সাহানার’র মানহানি হয় এবং এর ক্ষতিপূরণ হিসেবে ৫০ লাখ টাকা দাবি করেন মামলায়।

ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/কেএম/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :