রাতে স্টার সিনেপ্লেক্সে ‘গণ্ডি’র প্রিমিয়ার

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৬

কলকাতার ‘ফেলুদা’ খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী এবং বাংলাদেশি খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে নিয়ে ‘গণ্ডি’ নামে একটি ছবি নির্মাণ করেছেন পরিচালক ফাখরুল আরেফীন। দুজন বয়স্ক মানুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষই বা বিষয়টা কীভাবে দেখে- সেসব তুলে ধরা হয়েছে এই ছবিতে। আগামী ৭ ফেব্রুয়ারি, শুক্রবার রুপালি পর্দায় উঠছে ‘গণ্ডি’।

মুক্তির আগে আজ বুধবার হতে চলছে ছবিটির প্রিমিয়ার। রাজধানীর বসুন্ধরা সিটিতে স্টার সিনেপ্লেক্স সিনেমা হলে রাত সাড়ে সাতটায় শুরু হবে ‘গণ্ডি’র প্রিমিয়ার। সেখানে ছবির প্রধান দুই অভিনয়শিল্পী সব্যসাচী চক্রবর্তী, সুবর্ণা মুস্তাফা, পরিচালক ফাখরুল আরেফীন-সহ সকল কলাকুশলীরা উপস্থিত থাকবেন। ছবির প্রচারে বর্তমানে ঢাকায় রয়েছেন সব্যসাচী চক্রবর্তী।

ঢাকা টাইমসকে এ খবর নিশ্চিত করেছেন ‘গণ্ডি’র পরিচালক ফাখরুল আরেফীন। তিনি জানান, ছবির প্রচারণার জন্য মঙ্গলবার ঢাকায় এসেছেন সব্যসাচী চক্রবর্তী। মুক্তির আগ পর্যন্ত ঢাকায় ছবিটির প্রচারণার জন্য তিনি সময় দেবেন। আজ বুধবার ছবিটির প্রিমিয়ার হবে। সেখানে সুবর্ণা মুস্তাফা ও ‘গণ্ডি’র অন্যান্য অভিনয়শিল্পীদের সঙ্গে সব্যসাচী দাদাও উপস্থিত থাকবেন।’

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘আজ প্রিমিয়ার হবে এবং ৭ ফেব্রুয়ারি ‘গণ্ডি’ বাংলাদেশে মুক্তি পাবে। আপনারা নিকটস্থ প্রেক্ষাগৃহে পরিবার, আত্মীয়-স্বজন ও বন্ধুদের নিয়ে সিনেমাটি দেখবেন। আমার বিশ্বাস এটি আপনাদের খুব ভালো লাগবে। ‘গণ্ডি’ বন্ধুত্বের গল্প। এই গল্প হয়তো আপনার পুরোনো কোনো বন্ধুত্বের কথা মনে করিয়ে দেবে।’

কয়েকদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় ‘গণ্ডি’। এবার মুক্তির অপেক্ষা। এর প্রধান দুটি চরিত্রে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও বিশেষ দুটি চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান ও অপর্ণা ঘোষ।

ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :