শ্রেষ্ঠ গ্রন্থাগারে পুরস্কৃত মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৪

শ্রেষ্ঠ গ্রন্থাগারের সম্মাননা পেয়েছে কিশোরগঞ্জের মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগার। ‘পড়ব বই গড়ব দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন ও জেলা সরকারি গণগ্রন্থাগারের আয়োজনে গ্রন্থাগারের অডিটরিয়ামে বুধবার এ সম্মাননা ও পুরস্কার দেয়া হয়।

জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান। তিনি পাঠাগারের প্রতিষ্ঠাতা আমিনুল হক সাদীর হাতে সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার জুলফিকার হোসেন, অতিরিক্তি পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আইয়ুব বিন হায়দার, কিশোরগঞ্জ বেসরকারি গণগ্রন্থাগার সভাপতি রুহুল আমিন, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যাপক সাকিল সরকার ও জেলা কালেক্টরেট লাইব্রেরির লাইব্রেরিয়ান সারওয়ার আহমেদ খান।

এছাড়াও মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি আমিনুল হক সাদী মহান বিজয় দিবস ২০১৯ সালের রচনা প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করায় সনদপত্র পুরস্কার লাভ করেন। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে অবদান রাখায় আরও ছয়টি গ্রন্থাগারকেও সম্মাননা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :