চাঁপাইনবাবগঞ্জে শিবিরের ১০ নেতাকর্মী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫২

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটি হেফজুল কামিল মাদ্রাসার ছাত্রাবাস থেকে ইসলামী ছাত্র শিবিবের ১০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলা চরনারায়ণপুর এলাকার জোবায়ের ইসলাম, সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর এলাকার আব্দুল বারি, সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর এলাকার ইকবাল হোসেন, সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরহরিপুর এলাকার বোরহান উদ্দিন, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের হাউস নগর এলাকার আব্দুল্লাহিল কাফি, সিলেট জেলার মংলা পোট বন্দর এলাকার পেলাম ইউনিয়নের গাজী আবদুল হান্নান, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের চরশিংনগর এলাকার শহিদুল ইসলাম, মনাকষা ইউনিয়নের ছাপড়া এলাকার আবুজার গিফারী, রাসেল আলী ও একই ইউনিয়নের হাঙ্গামি এলাকার আয়াতুল্লাহ খোমেনী।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, শিবিরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপন বৈঠক করার সময় পৌর এলাকার নামোশংকরবাটি হেফজুল কামিল মাদ্রাসায় অভিযান চালিয়ে নেতাকর্মীদের আটক করা হয়। এ সময় ককটেল, গান-পাউডার ও জিহাদি বই উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :