ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ গেল শিশুর

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৮

রাজশাহীর পুঠিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় বৈশাখী খাতুন (৮) নামে এক শিশু নিহত হয়েছে। সে একটি ভ্যানের যাত্রী ছিল। ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিয়েছিল একটি বেপরোয়া ট্রাক। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার পোল্লাপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৈশাখী উপজেলার বেলপুকুর ইউনিয়নের তাড়াশ গ্রামের হাসেন আলীর মেয়ে। সে তাড়াশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। দুর্ঘটনায় আরও এক ভ্যানযাত্রী আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে যাত্রীবাহী ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে ভ্যানের যাত্রী বৈশাখী এবং অপর এক ব্যক্তি ছিটকে পড়ে। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই বৈশাখীর মৃত্যু হয়। আর আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পুঠিয়ার পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করার চেষ্টা করেছিলেন। দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছেন। তবে এর চালক পালিয়েছেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :