লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:২৭

লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের মান্দারী বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় লক্ষ্মীপুর কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের টেকনোলজিস্ট আবদুর রহিম নিহত ও তার ছোই ভাই মনির হোসেন গুরুতর আহত হয়েছেন। আহত মনিরের অবস্থায়ও আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন। শুক্রবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

আবদুর রহিমের মৃত্যুর খবর শোনার পর তার কর্মস্থল কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের পরিচালনা পর্ষদ, কর্মকর্তা ও কর্মচারী ও পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

প্রত্যক্ষদর্শী ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, বিকালে লক্ষ্মীপুর থেকে আবদুর রহিম ও তার ছোট ভাই মনির হোসেনকে নিয়ে মোটরসাইকেল যোগে চন্দ্রগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। তার মোটরসাইকেলটি মান্দারী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন আবদুর রহিম ও মনির হোসেন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে মারা যান আবদুর রহিম। নিহত আবদুর রহিম সদর উপজেলার সফিপুর এলাকার ফজল হকের ছেলে।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও জেলা প্যাথলজি মালিক সমিতির সভাপতি সাংবাদিক আব্বাছ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক মো. জয়নাল আবেদিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আবদুর রহিম ছিলেন প্রতিষ্ঠানের একজন দক্ষ,মেধাবী ও বিচক্ষণ টেকনোলজিস্ট। সে সবার সাথে হাসিখুশিতে কাজ করত। এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবদুর রহিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন তারা।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :