নড়াইল জজশিপ-ম্যাজিস্ট্রেসি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নড়াইল
| আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৪ | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৩

নড়াইলে উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ পরিবেশে জজশিপ ও ম্যাজিস্ট্রেসি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে প্রতিযোগিতায় ম্যাজিস্ট্রেসি ফুটবল দল ২-০ গোলে জজশিপ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলার প্রথমার্ধে ম্যাজিস্ট্রেসি ফুটবল দল প্রতিপক্ষ জজশিপ ফুটবল দলের জালে ২টি গোল দিয়ে জয়ের পথে এগিয়ে থাকেন। ম্যাজিস্ট্রেসি দলের ব্যারিস্টার কাজী সেতু ও রাশেদ গোল দুটি করেন। খেলার দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোল করতে পারেনি। নির্ধারিত সময় শেষে রেফারির বাঁশির মধ্যদিয়ে বিজয়ী ম্যাজিস্ট্রেসি দলের খেলোয়াড় ও সমর্থকরা বিজয় আনন্দে মেতে ওঠেন।

প্রতিযোগিতা শেষে বিজয়ী দলের অধিনায়কের হাতে চ্যাম্পয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি নড়াইল জেলা ও দায়রা জজ নীলুফার শিরিন।

এসময় ম্যাজিস্ট্রেসি দলের অধিনায়ক চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী আল মাসুদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ হায়দার আলী খোন্দকার, যুগ্ম জেলা ও দায়রা জজ আসাদুল্লাহ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল আজাদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল, ম্যাজিস্ট্রেসি দলের ম্যানেজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা, সিনিয়র সহকারী জজ রহমত উল্লাহ, সহকারী জজ হাবিবুর রহমান, সহকারী জজ তাকিয়া সুলতানা, ব্যারিস্টার কাজী সেতুসহ অতিথিবৃন্দ।

(ঢাকাটাইমস/৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :