বরুণ-নাতাশার বিয়ে থাইল্যান্ডে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০৯:২১

দুদিন আগেই প্রকাশ্যে এসেছে বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের তারিখ। তারা নাকি আগামী ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এবার প্রকাশ্যে আরও এক সেলিব্রেটি বিয়ের তারিখ। তারা হলেন বরুণ নাতাশা ও তার প্রেমিকা নাতাশা দালাল।

বলিউড সূত্রে খবর, আগামী মে মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ-নাতাশা। ২২ মে বিয়ের দিন ঠিক করেছেন দুই পরিবারের সদস্যরা। গত বছরই এ জুটির বিয়ে হবে বলে খবর রটেছিল। তবে ‘স্ট্রিট ডান্সার থ্রি’ ছবির কাজে ব্যস্ত থাকার কারণে বরুণকে ২০২০ পর্যন্ত বিয়ে স্থগিত করে দিতে হয়েছিল।

বিরাট-আনুশকা ও রণবীর-দীপিকার মতো বরুণ-নাতাশা জুটিও গ্র্যান্ড ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন বলে খবর। থাইল্যান্ডের একটি ফাইভ স্টার রিসোর্টে বসবে তাদের বিয়ের আসর। সম্প্রতি আরমান জৈন ও আনীশা মালহোত্রার বিয়েতে একসঙ্গে দেখা যায় এই যুগলকে। কালো ও সোনালী এথনিক সাজে সেজেছিলেন তারা।

ফিল্মফেয়ারের অনুষ্ঠানে প্রেমিকা নাতাশা সম্পর্কে বরুণ বলেছিলেন, ‘ও আর আমি একসঙ্গে স্কুলে যেতাম। কাজেই সেই বয়স থেকেই ও আমার বাবা-মাকে চেনে। আমাদের বাড়ির অনুষ্ঠানে নাতাশা এসেছে। তবে তার ছবি হয়তো প্রকাশ হয়নি। ও আমার কাণ্ডারী। আমার জীবনকে স্থির রাখার ফ্যাক্টর। আমার পরিবারও ওকে খুব পছন্দ করে।’

ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :