সুস্থতার বার্তা প্রচারে ঢাকা হাফ ম্যারাথন ও সাফোলার সমঝোতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৭ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৯

সুস্থতার বার্তা প্রচারে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড (ম্যারিকো) এর সিস্টার কনসার্ন ব্রান্ড সাফোলা ও ঢাকা হাফ ম্যারাথনের (ডিএইচএম) মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

রবিবার রাজধানীর গুলশানে ম্যারিকোর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর হয়। ম্যারিকো’র পক্ষ থেকে এতে স্বাক্ষর করেন কোম্পানিটির চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) ইলিয়াস আহম্মেদ এবং ঢাকা হাফ ম্যারাথনের পক্ষ থেকে এর আহ্বায়ক ইমতিয়াজ ইলাহী।

এই চুক্তির প্রসঙ্গে ইলিয়াস আহমেদ, সিএফও- ম্যারিকো, বলেন, “সুস্বাস্থ্য প্রচারে পণ্য ও সুবিধা দেওয়ার লক্ষ্যে আমরা সবসময় সচেতন। আমাদের কাজের স্বীকৃতি প্রদানের লক্ষ্যে এই চুক্তি সহকারী ভূমিকা পালন কাজকে করবে।”

ঢাকা হাফ ম্যারাথনের আহ্বায়ক ইমতিয়াজ ইলাহী বলেন, “এই চুক্তির অংশ হতে পেরে আমরা সত্যিই সম্মানিত। ম্যারাথন ইতোমধ্যে অনেক মানুষকে সুস্থ থাকার অনুপ্রেরণা দিয়েছে। আগামীতেও আমরা এভাবে কাজ করে যাবো।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ম্যারিকো’র মার্কেটিং ডিরেক্টর অ্যালেন ইবেনজার এরিক।

ম্যারিকো বাংলাদেশের ব্র্যান্ড সাফোলা অ্যাক্টিভ স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন সুস্বাস্থ্য বজায় রেখে সুস্থ্ জীবনযাপনকে উৎসাহিত করে। ‘ঢাকা রান লর্ডস’ প্রতিবছর দেশে ঢাকা হাফ ম্যারাথনের আয়োজন করে থাকে। প্রতিযোগিতাটির দু’টি ভাগ- হাফ ম্যারাথন ও মিনি ম্যারাথন। হাফ ম্যারাথন ২১ কিলোমিটার ও মিনি ম্যারাথন ৭.৫ কিলোমিটার।

(ঢাকাটাইমস/৯ফেব্রƒয়ারি/জেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :