তাড়াশে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৫

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সিরাজগঞ্জের তাড়াশে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক প্রতিবেশীর যুবকের (২০) বিরুদ্ধে। নির্যাতিত স্কুলছাত্রীকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনি ও প্রসূতি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক ও তার পরিবার পলাতক। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রবিবার দুপুরে স্কুলছাত্রীর বাবা শরীফুল ইসলাম বলেন, অভিযুক্ত যুবক তার মেয়েকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত বৃহস্পতিবার বিকালে ছেলেটি নিজ বাড়িতে ডেকে নিয়ে মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। এ সময় মেয়ে প্রস্তাব প্রত্যাখ্যান করলে বখাটে তাকে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় স্কুল ছাত্রী দৌঁড়ে বাড়িতে গিয়ে ঘটনাটি তার পরিবারকে জানায়।

পরে পরিবারের লোকজন তাকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে এই হাসপাতালে স্কুলছাত্রী চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রঞ্জন কুমার দত্ত বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ বছর বয়সী ওই কিশোরী ভর্তি হয়। তার নিম্নাঙ্গে ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। সেখানে একটি সেলাই দেয়া হয়েছে। তবে বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। তবে পরিবারের কেউ এখনো অভিযোগ নিয়ে থানায় আসেনি।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :