মুজিববর্ষে ফেনীতে বর্ণিল আয়োজনে ক্রিকেট লীগ শুরু

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪৫

অবশেষে বহুল প্রতীক্ষার পর ফেনী সরকারি কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন ও দ্বিতীয়বারের মতো কমিশনার জয়নাল আবদীন আন্তঃবিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন হয়েছে। সোমবার দুপুরে বর্ণাঢ্য আয়োজনে বেলুন উড়িয়ে ক্রিকেট আসরের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

কলেজ ছাত্র সংসদের আয়োজনে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্র সংসদ সভাপতি ও কলেজ অধ্যক্ষ অধ্যাপক বিমল কান্তি পাল। ছাত্র সংসদ জিএস রবিউল হক ভূঞা রবিন ও কলেজ ছাত্রলীগ সহ-সভাপতি সাদিয়া সুলতানা রাত্রির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, জেলা আওয়ামী লীগ সভাপতি আকরামুজজমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন।

উদ্বোধন ঘোষণার পরপরই শুরু হয় অংশগ্রহণকারী দলগুলোর ডিসপ্লে। তারা দেশীয় সাংস্কৃতিক বৈচিত্র্যকে তুলে ধরেছে নাচে-গানে। বিকালে ডিসপ্লেতে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ব্যবস্থাপনা বিভাগ, দ্বিতীয় প্রাণিবিদ্যা বিভাগ ও তৃতীয় বাংলা বিভাগকে প্রাইজমানি পুরস্কার দেয়া হয়।

ছাত্র সংসদের নেতাদেরকে নিয়ে আগত অতিথিদের স্বাগত জানান ছাত্র সংসদ ভিপি তোফায়েল আহমদ তপু ও এজিএস আশিক হায়দার রাজন হাজারী। শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আয়োজকরা জানান, ঘরোয়া ক্রিকেটের বড় এ আয়োজনে কলেজের অনার্স বিভাগের ১৫টি, একাদশ-দ্বাদশ শ্রেণির একটি ও ডিগ্রি বিএসএস-বিবিএসের একটি এবং বিএ/বিএসসির একটি দল এ টুর্নামেন্টে অংশ নিয়েছে। টুর্নামেন্টের সেরা বোলার, সেরা ব্যাটসম্যান ও সেরা উইকেট কিপারকেও পুরস্কৃত করা হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে প্রাইজমানি ও ট্রফি দেয়া হয়।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :