মামলায় হেরে বাদীর খড়ের পালায় আগুন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৯

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নে মামলায় হেরে গিয়ে বাদীর বসতবাড়ির খড়ের পালায় আগুন দিয়েছে বিবাদীপক্ষ। রবিবার মধ্যরাতে ইসলামপুর গ্রামের গামুরবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আমজেদ হোসেন ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, কলাপাড়া পৌর শহরের মৃত হানিফ আকনের স্ত্রী কুলসুম বেগমের সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে মো. আবু ইউসুফ প্যাদার সঙ্গে মামলা চলছিল। কিছুদিন আগে সেই মামলার রায় বাদীর পক্ষে যায়। এতে বিবাদী এবং তার দুই ছেলে কবির আকন ও সবুজ আকন ক্ষিপ্ত হয়। তারা বাড়িতে গিয়ে বিভিন্ন হুমকি দেয়।

ওই বাড়ির বাসিন্দা বারেক তালুকদার জানান, গত বৃহস্পতিবার কবির আকন ও সবুজ আকন দুইভাই বাড়িতে এসে বাড়ির ধানের পালায় আগুন দেবে, খড়ের পালা পুড়িয়ে দেবে, এমনকি ক্ষেতের ধান জোর করে নিয়ে নেবে বলে হুমকি দেয়। এর তিনদিন পরেই বাড়ির আঙিনায় খড়ের পালায় আগুনের ঘটনাটি ঘটে।

ওই বাড়ির লোকজন ও এলাকাবাসী বলেন, মামলায় হেরে গিয়ে বিবাদী কুলসুম ও তার দুই ছেলে ভয় দেখানোর জন্য এ ঘটনা ঘটিয়েছেন।

এ বিষয়ে কুলসুম বেগমের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বাড়িতে ঘর তোলার জন্য আমার ছেলেরা বাড়ি গিয়েছিল। তবে তারা কোনো ধরনের হুমকি দেয়নি। খড়ের পালায় আগুন দেয়ার বিষয়টিও তিনি অস্বীকার করেন।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে তার কিছু জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :