মির্জাপুর পৌরসভা মেয়র সুমনের ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৫

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সাহাদৎ হোসেন সুমন (৪৮) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ছাড়েন তিনি।

মেয়র সাহাদৎ হোসেন সুমন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপির আপন চাচাতো ভাই। তার বাড়ি মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী গ্রামে। বাবার নাম খোয়াজ উদ্দিন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ জোহর মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে তার নামাজে জানাজা হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সাহাদৎ হোসেন সুমন ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে মির্জাপুর পৌরসভা মেয়র নির্বাচিত হন।

সাবেক এই ছাত্র নেতা ১৯৯৪ সালে মির্জাপুর কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। ছাত্রলীগের রাজনীতির পাশাপাশি তিনি সাংবাদিকতার সঙ্গে জড়িত ছিলেন। তিনি দৈনিক মানবজমিন পত্রিকার মির্জাপুর ‍উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। এছাড়া মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে ছিলেন।

মির্জাপুর পৌরসভার মেয়রের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টাঙ্গাইল-৭ আসনের সাংসদ একাব্বর হোসেন। এছাড়া শোক জানিয়েছেন, টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুর কালাম আজাদ সিদ্দিকী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুর ইসলাম জহির, মির্জাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য খান আহমেদ শুভ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, মির্জাপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর হোসেন, সম্পাদক সোহেল মোহসীন শিপন প্রমুখ।

ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :