মৌ খান এবার ওভিসিতে

প্রকাশ | ১২ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫০

বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা মৌ খান। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি বিজ্ঞাপনেও কাজ করেন নিয়মিত। এবার অনন্তিমা ফ্যানের নতুন একটি ‘ওভিসি’তে মডেল হলেন তিনি। গত ৯ ফেব্রুয়ারি উত্তরার একটি শুটিং বাড়িতে এর দৃশ্যধারণ করা হয়েছে। ওভিসিটি পরিচালনা করেছেন মামুনুর রশিদ রোকন। এতে মৌ খানের বিপরীতে মডেল হয়েছেন আরিফিন জিলানী।

এ প্রসঙ্গে মৌ খান বলেন, ‘এই প্রথম ‘ওভিসি’তে কাজ করলাম।দারুণ অভিজ্ঞতা হল। এখানে পুরো সিনেমার টিম  কাজ করেছেন। মামুনুর রশিদ রোকন ভাই খুব যত্ন নিয়ে কাজটি শেষ করেছেন। সব মিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

এদিকে মৌ খান অভিনীত ‘বান্ধব’ ও ‘বাহাদুরী’ নামের দুইটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। অনুপম কথাচিত্রের ব্যানারে ‘বান্ধব’সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। এটির পরিচালক সুজন বড়ুয়া। এতে মৌ খানের বিপরীতে রয়েছেন সুমিত। অন্যদিকে শফিক হাসানের ‘বাহাদুরী’তে মৌয়ের বিপরীতে রয়েছেন জায়েদ খান।

উল্লেখ, ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল মৌ খানের। এই ছবিতেও মৌ খানের বিপরীতে অভিনয় করেছিলেন জায়েদ খান। ছবিটির পরিচালক মোহাম্মদ আসলাম।

ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এএইচ