সম্ভ্রম বাঁচাতে অটোরিকশা থেকে কলেজছাত্রীর ঝাঁপ, আটক ২

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪০

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বখাটের কাছ থেকে নিজের সম্ভ্রম বাঁচাতে চলন্ত অটোরিকশা থেকে ঝাঁপ দিয়েছেন এক কলেজছাত্রী। বুধবার বিকালে উপজেলার বাখরাবাদ-পান্নারপুল রোডের ধামঘর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুই যুবককে আটক করেছে।

আটকরা হলেন- উপজেলার দারোরা গ্রামের রেনু মিয়ার ছেলে ইসমাইল হোসেন (২৭) ও একই গ্রামের মৃত নায়েব আলীর ছেলে সিএনজি অটোরিকশাচালক মোবারক হোসেন (২৮)।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দারোরা বাজার থেকে অটোরিকশায় চড়ে কলেজে যাচ্ছিলেন ওই ছাত্রী। পথে কৌশলে একই অটোরিকশায় উঠে ইসমাইল। পরে বাখারাবাদ-পান্নারপুল রোডের ধামঘর এলাকায় চলন্ত গাড়িতে কলেজছাত্রীকে ইসমাইল নানাভাবে যৌন হয়রানি শুরু করে। এক পর্যায় সম্ভ্রমহানির চেষ্টা করলে নিজেকে বাঁচাতে কলেজছাত্রী গাড়ি থেকে ঝাঁপ দেন। এ সময় উপস্থিত স্থানীয় লোকজন ইসমাইল ও তার সহযোগী অটোরিকশাচালক মোবারক হোসেনকে আটকে রেখে মুরাদনগর থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে আহত ওই কলেজছাত্রীকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক বখাটে ইসমাইল ও তার সহযোগী সিএনজিচালক মোবারক হোসেনকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :