বাবার অস্ত্র-টাকা চুরির মামলায় ছেলে গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:২২

ভৈরবে বাবার অস্ত্র ও টাকা চুরির মামলায় মোখলেছুর রহমান উজ্জ্বল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাবা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা এবং বাড়ি ভৈরব শহরের আমলাপাড়া এলাকায়। বৃহস্পতিবার বিকালে তাকে তার বাড়ির কাছে রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এ সময় পুলিশ তার কাছ থেকে বাবার লাইসেন্সধারী চুরি করা পিস্তল ও তিনটি গুলি উদ্ধার করেছে। তবে ঘর থেকে চুরি করা সাড়ে তিন লাখ টাকা পুলিশ উদ্ধার করতে পারেনি। উজ্জ্বল দীর্ঘদিন মাদকাসক্ত বলে পরিবার সূত্র জানায়।

গত শনিবার (৮ ফেব্রুয়ারি) গ্রেপ্তার উজ্জ্বল তার বাবার ঘরে ঢুকে আলমারী ভেঙে লাইসেন্স করা একটি পিস্তল, তিনটি গুলি ও সাড়ে তিন লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। এই ঘটনার পর তার মা হেলেনা বেগম ভৈরব থানায় একটি মামলা করেন। এদিকে ছেলের এই কাণ্ডে ঘটনার তিন দিন পর অসুস্থ বাবা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে তিনি সেখানে বুধবার সন্ধ্যায় মারা যান।

বৃহস্পতিবার ভৈরবে তার জানাজা শেষে দুপুরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পরিবারের অভিযোগ, মাদকাসক্ত ছেলের কাণ্ড দেখে বাবা অসুস্থ হয়ে মারা গেছেন। ঘটনার পর থেকে মোখলেছ পলাতক ছিল। ছয় দিন পর বাবার দাফন শেষ হলে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তবে গ্রেপ্তার মোখলেছ বাবার জানাজায় উপস্থিত ছিল না।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক বাহালুল খাঁন বাহার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :