বসন্ত ও ভালোবাসার উৎসবে শাকিবের সঙ্গী রুবিনা

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৪ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৬

প্রতি বছরই আসে বসন্ত, আসে ভালোবাসা দিবস। তবে এবার এই দুই দিবসের আগমন অনেকটাই ভিন্ন। কারণ এবার ভালোবাসা দিবস ও বসন্ত এসেছে একই দিনে।  এই বিশেষ দিবসকে আরো বিশেষ করতে রাজধানীর বসুন্ধরা আবসিক এলাকায় ৩০০ ফিট সংলগ্ন মেহেদী ফুড কোর্ট আয়োজন করেছে ‘বসন্তের ছোঁয়ায় ভালোবাসার উৎসব-২০২০’।

এই আয়োজনকে আরো বেশি জমজমাট করবেন ঢাকাই চলচিত্রের শীর্ষ নায়ক শাকিব খান এবং এই সময়ের আলোচিত নায়িকা নিঝুম রুবিনা। চলচ্চিত্রে তাদের একসঙ্গে দেখা না গেলেও আজ প্রথমবারের মতো স্টেজ পারফরমেন্স করবেন তারা। বসন্ত ও ভালোবাসা দিবসের এই অনুষ্ঠান শুরু হবে বিকাল থেকে।

নিঝুম রুবিনা বলেন, ‘প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কোনো কাজ করতে যাচ্ছি। দুটি গানের সঙ্গে পারফর্ম করব। গান দুটি হলো ‘আমি তোমার ভিতর’ ও শাকিব খানের ছবির গান ‘দিল দিল’। গান দুটির কোরিওগ্রাফি করেছে সাইফুল ললিতকলা একাডেমি। আশা করছি, নতুন জুটির পারফরমেন্স দর্শকরা বেশ উপভোগ করবেন।’

অনুষ্ঠানটিতে শাকিব-রুবিনা ছাড়া আরও পারফর্ম করবেন চিত্রনায়ক ফেরদৌস, নিরব, ইমন, চিত্রনায়িকা মৌসুমী, পপি, মিষ্টি জান্নাত, শিরিন শিলা এবং সংগীতশিল্পী জুঁইসহ অনেকে। সংগীত পরিবেশনায় থাকবে নগর বাউল জেমস ও এস আই টুটুল। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় উপস্থাপিকা শান্তা জাহান।

প্রসঙ্গত, নিঝুম রুবিনার কেরিয়ারের শুরুটা হয়েছিল টিভি বিজ্ঞাপনের মাধ্যমে। ২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। মিনহাজুল ইসলাম পরিচালিত ‘মেঘকন্যা’ ছবিতে নিঝুমের অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। এই নায়িকার সবশেষ ‍মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভালোবাসা ডটকম’।

ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :