পাসওয়ার্ড বদলে দিলেন টুইঙ্কল, চটলেন অক্ষয়

প্রকাশ | ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

আই-প্যাডে ক্রিকেট ম্যাচ দেখছিলেন অক্ষয় কুমার। এদিকে মেয়ে নিতারার ক্যারাটে পরীক্ষা নিয়ে ব্যতিব্যস্থ স্ত্রী টুইঙ্কল। বাড়ি ফিরে এই দেখে টুইঙ্কল গোপনে বদলে দিলেন অক্ষয়ের ল্যাপটপের পাসওয়ার্ড। আর ভালোবাসা দিবসের দিনে সেই কথাটা ছড়িয়ে দিলেন টুইটারে। অবাক অক্ষয় ভাবতে পারেননি স্ত্রী এমনটা করতে পারেন। ফিরতি টুইটে তা জানিয়ে বেশ কটা রাগের ইমোজিও দিলেন।

কী হয়েছিল তাদের? শুক্রবার ভ্যালেন্টাইন্স ডে তে সারা বিশ্ব যখন মজেছে প্রেমে, ঠিক তখনই টুইঙ্কল শেয়ার করলেন স্বামী অক্ষয়কে নিয়ে এমন কিছু কথা। এতেই স্ত্রীর ওপর বেজায় চটে গেলেন অক্ষয় কুমার।

টুইঙ্কলের কথায়, ‘নিতারার ক্যারাটে পরীক্ষার জন্য ওকে তৈরি করছিলাম আমি। এ দিকে অক্ষয় সারা দিন আই-প্যাড ক্রিকেট ম্যাচ দেখছিল। বাড়ি ফিরে এই দেখে আমি ওর আই-প্যাডের পাসওয়ার্ড বদলে দি।বারবার ও চেষ্টা করছে, কিন্তু ল্যাপটপ খোলে না। সে যে কী আনন্দ আমার।’

এই শুনে অক্ষয় তো রেগে লাল। পাল্টা তিনিও টুইটারে লেখেন, ‘এত দিন ভাবতাম আমার ব্যক্তিগত সহকারী বুঝি এই ঘটনার জন্য দায়ী। এখন এটা জানার পর কী করা উচিত আমার?’ সঙ্গে খানকতক রাগের ইমোজি।

যদিও বর-বউয়ের এই মিষ্টি ঝগড়া বেশ উপভোগই করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘শুভেচ্ছা, এমন একজনকে স্ত্রী হিসেবে পেয়েছেন।’ আর এক জন মজা করে লিখেছেন, ‘আরে এই সব শেয়ার করার কী দরকার ছিল? আমার স্ত্রী আপনাকে টুইটারে ফলো করে, সে জানলে তো সেও এমনটাই করবে।’

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/ডিএম)