মৎস্যজীবী লীগ উখিয়া উপজেলা সম্মেলনের প্রস্তুতি কমিটি

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৯

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ উখিয়া উপজেলা শাখার ১১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার এই কমিটি গঠন করা হয়।

কক্সবাজার জেলা মৎস্যজীবী লীগের উদ্যেগে শহরের এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এ কমিটি আগামী তিন মাসের জন্য অনুমতি দেয়া হয়েছে।

জেলা মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক একেএম আজিজুল হক চৌধুরী।

এতে প্রধান বক্তা ছিলেন জেলা মৎস্যজীবী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমডি আবদুল হক নুরি।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলার সহসভাপতি মো তৈয়ব, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, দপ্তর সম্পাদক মো জাকের হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নুরুল কবির বাঙালি, অর্থ সম্পাদক আবু তালেব, জেলা সদস্য রফিক মিয়া, সদর উপজেলার সভাপতি মো. ইসমাইল, সহ-সম্পাদক মোজাম্মেল হোসেন, ঈদগাহ সাংগঠনিক উপজেলার সভাপতি নুরুল আমিন, টেকনাফ উপজেলার সহসভাপতি মো. তৈয়ব এবং উখিয়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি প্রমুখ।

এতে সাংবাদিক ও রাজনীতিক মোসলেম উদ্দিনকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক, শাহাজাহান ও নুরুল কাদেরকে যুগ্ম আহবায়ক করে ১১ সদস্যবিশিষ্ট কমিটিকে আগামী তিন মাসের মধ্যে উখিয়া উপজেলার ৫টি ইউনিয়নসহ সকল ওয়ার্ড ও ইউনিট কমিটি গঠন করে সম্মেলন সম্পাদনের নির্দেশ প্রদান করেন জেলা সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান অতিথি এ কে এম আজিজুল হক চৌধুরী। বলেন, আজ মৎস্যজীবী লীগ একটি সদ্য নিবন্ধনপ্রাপ্ত সংগঠনের স্বীকৃতি দেয়ায় বিশ্ব নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :