বিগ বস ১৩-এ চ্যাম্পিয়ন সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৩১ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ০৮:২৮

সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এর ১৩তম সিজন শেষ হল শনিবার রাতে। এবার দর্শকদের ভোটে চ্যাম্পিয়ন হয়েছেন শোয়ের অন্যতম সেরা প্রতিযোগী সিদ্ধার্থ শুল্কা। তিনি ট্রফির পাশাপাশি ৪০ লাখ টাকা নগদ পুরস্কার জিতেছেন।

প্রথম থেকেই তাকে সেরার লড়াইয়ের অন্যতম দাবিদার হিসেবে ধরা হচ্ছিল। শনিবার গ্র্যান্ড ফিনালেতে অসীম রেয়াজকে হারিয়ে বিগ বসের সবচেয়ে চর্চিত সিজনের সেরার শিরোপা জিতে নিয়েছেন এই টেলি তারকা।

১৩তম সিজনের শুরু থেকে তর্ক-বিতর্ক লেগে ছিল। যার জেরে সঞ্চালক সালমান খান পর্যন্ত বিগ বসের বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন। রংবেরঙের পথ পেরিয়ে শনিবার হয়ে গেল গ্র্যান্ড ফিনালে। ট্রফি কার হাতে যাবে তা নিয়ে চলছিল জোর জল্পনা। শেষ পর্যন্ত সিদ্ধার্থকে বিজয়ী হিসেবে বেছে নেন দর্শক।

গত কয়েক মাসের বিগ বস ১৩-এর হাউজে নানা বিতর্কে জড়াতে দেখা গেছে ‘বালিকা বধূ’র মতো জনপ্রিয় টিভি শো’য়ের তারকা সিদ্ধার্থকে। যদিও ছেলেবেলা থেকেই সিদ্ধার্থ আত্মবিশ্বাসে ভরপুর বলে শোয়ের একটি এপিসোডে এসে জানিয়েছিলেন তার মা।

গ্র্যান্ড ফিনালের দিনে কেতাদুরস্ত ভাবে মঞ্চে প্রবেশ করেন বলিউড সুপারস্টার ও বিগ বস-এর সঞ্চালক সালমান খান। এরপর নিজের কিছু সুপারহিট গানে নেচে মঞ্চ মাতান সল্লু মিঞা। সঙ্গে ছিলেন কমেডিয়ান সুনীল গ্রোভার। তার পরই শুরু হয় মূল প্রতিযোগিতা।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :