জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিশ্বকাপজয়ীদের ছয়জন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৫

সিরিজের একমাত্র টেস্টের আগে বিকেএসপিতে একটি দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে সফরকারী জিম্বাবুয়ে ক্রিকেট দল। প্রতিপক্ষ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশ। আর বিসিবি একাদশের ১৩ সদস্যের দলে সুযোগ পেলেন সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ দলের ছয়জন ক্রিকেটার। বিসিবি একাদশের স্কোয়াডে টেস্ট খেলুড়ে কোনো ক্রিকেটার রাখা হয়নি।

যুব দলের ক্রিকেটাররা হলেন- অধিনায়ক আকবর আলী, পারভেজ হোসেন ইমন, শরিফুল ইসলাম, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয় ও তানজিদ হাসান তামিম। শরিফুলের ‘এ’ দলের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে। অন্যান্যরা প্রথমবারের মত সিনিয়র লেভেলে খেলতে যাচ্ছেন।

বিকেএসপিতে ১৮ ও ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রস্তুতিমূলক ম্যাচটি। একমাত্র প্রস্তুতিমূলক ম্যাচ শেষে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের একমাত্র টেস্ট।

বিসিবি স্কোয়াড: নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, আল-আমিন (জুনিয়র), ফারদিন অনি, সুমন খান, মাকিদুল ইসলাম মুগ্ধ, শরীফুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান তামিম।

(ঢাকাটাইমস/১৬ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :