স্কুলছাত্রী ধর্ষণ মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৪

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি তানজীল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। রবিবার ভোরে সিরাজগঞ্জের সলঙ্গা থেকে তানজীলকে গ্রেপ্তার করা হয়। দুপুরে র‌্যাব-১২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুুব রহমান তানজীলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাবের প্রযুক্তির সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের সঙ্গে আমাদের পুলিশ সদস্যরাও ছিলেন। তবে পুরো কৃতিত্ব র‌্যাবের।

মামলা সূত্রে জানা যায়, তাড়াশ উপজেলার ভাদাস গ্রামের রফিকুল ইসলামের ছেলে তানজীল হোসেন বাড়ির পাশ্ববর্তী নবম শ্রেণির স্কুলছাত্রীকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত ৬ ফেব্রুয়ারি বিকালে তানজীল মেয়েকে নিজ বাড়িতে ডেকে এনে প্রেমের প্রস্তাব দেয়। এ সময় স্কুলছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে তানজীল তাকে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় স্কুলছাত্রী দৌড়ে বাড়ি গিয়ে ঘটনাটি তার পরিবারকে জানায়। পরে পরিবারের লোকজন তাকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা তাড়াশ উপজেলার ভাদাস গ্রামের তানজীল হোসেনকে ও চাচাতো বোন আইরিনকে আসামি করে মামলা করেন।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :