রিয়ালকে রুখে দিলো সেল্টা ভিগো

প্রকাশ | ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৭ | আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে হটিয়ে শীর্ষে অবস্থান করা রিয়াল মাদ্রিদ হোঁচট খেল। সেল্টা ভিগোর বিপক্ষে ঘরের মাঠে ২-২ গোলে ড্র করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। যদিও পয়েন্ট খুইয়েও শীর্ষেই রয়েছে দলটি।

রোববার সান্তিয়াগো বার্নাব্যুতে স্প্যানিশ সর্বোচ্চ লিগে টানা পাঁচ জয়ের পর পয়েন্ট হারিয়েছে রিয়াল। এদিন মাত্র ৭ মিনিটেই রিয়ালের বিপক্ষে লিড নেয় সেল্তা। ফিওদর স্মলভের গোলে ব্যবধান ১-০ করে দলটি। আর এই ব্যবধানেই বিরতিতে যায় প্রথমার্ধে তেমন কোনো সুযোগ তৈরি করতে না পারা রিয়াল।

আক্রমণের ধার বাড়িয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য সমতায় ফেরে রিয়াল। ৫২তম মিনিটে মার্সেলোর পাসে গোল করতে ভুল করেননি টনি ক্রুস। পরে ৬৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে গ্যালাকটিকোদের এগিয়ে দেন অধিনায়ক সার্জিও রামোস। ইডেন হ্যাজার্ডকে সেল্তা গোলরক্ষক ট্যাকেল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

তবে ম্যাচে শেষ দিকে রিয়ালকে হতাশা উপহার দেন প্রতিপক্ষের স্ট্রাইকার মিনা। ৮৫তম মিনিটে দেনিস সুয়ারেসের পাসে থিবাউ কোর্তোয়াকে পরাস্ত করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

লিগে ২৪ ম্যাচে ১৫ জয় ও আট ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রিয়াল। আর সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সা।

(ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এআইএ)