বেগমগঞ্জে আগুনে তিন ঘর পুড়ে ছাই

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৬ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৫

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে আগুনে তিনটি ঘর পুড়ে গেছে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

সোমবার সকাল সাড়ে আটটার দিকে একলাশপুর ৫নং ওয়ার্ডের মুকবুল আহমদের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মুকবুল আহমদের বরাত দিয়ে তার ভাই মহিন উদ্দিন জানান, মুকবুল আহমদের বসত ঘরের উপর দিয়ে পল্লী বিদ্যুতের একটি তার গিয়ে ট্রান্সফরমারের সঙ্গে যুক্ত হয়েছে। সকালে ওই তারটি ঘরের উপরের অংশের সঙ্গে লেগে শর্টসার্কিট হয়ে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যে আগুন পাশের আরও দুটি ঘরে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগে মকবুল আহমদের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরগুলোতে থাকা জমি বিক্রির নগদ পাঁচ লাখ টাকা, স্বর্ণ, ফ্রিজসহ মূল্যবান মালামাল পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার রেজাউল করিম জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক তার থেকে শর্টসার্কিট হয়ে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

নোয়াখালী পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মো. গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পল্লী বিদ্যুতের লোকজন পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :