একুশের পোশাকে সেজেছে রঙ বাংলাদেশ

প্রকাশ | ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৬

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস

বাঙালির যা কিছু অহংকারের, একুশ তার একটি। আর বাংলা বর্ণমালা আমাদের প্রাণের চেয়ে প্রিয়। তাই দেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ এবার ভাষার মাসে নতুন সংগ্রহ সাজিয়েছে বর্ণমালাকে নকশার বিষয় করে আর এর সাথে আছে জিওমেট্রিক থিম। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাবব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সকল সামগ্রী।

ভাষার মাসের বিশেষ রঙ হিসাবে সাদা আর কালো আমাদের ভাবনার জগতকে অধিকার করে আছে। সেই সাদা আর কালোর সঙ্গে এ বছরের  একুশে সংগ্রহে আরো যোগ করাা হয়েছে লাল, অ্যাশ আর হোয়াইট।

ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ডওয়ার্ক, প্যাচওয়াক ও  এমব্রডারিতে করা হয়েছে জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেয়ার চেষ্টা করা হয়েছে নানান অনুষঙ্গের সন্নিবেশে।

সংগ্রহে যা রয়েছে:

  • মেয়েদের পোশাক: শাড়ী, সালোয়ার-কামিজ,সিঙ্গেল কামিজ,সিঙ্গেল ওড়না, ব্লাউজ।
    ছেলেদের পোশাক: পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট,উত্তরীয়।
  • ছোটদের পোশাক: সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ,ফ্রক, স্কাট টপস সেট,পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট।
  • উৎসবের পরিপূর্ণতার জন্যে পাবেন যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক।
  • উপহার সামগ্রী হিসাবে রয়েছে একুশের নানান ডিজাইনের মগ, এছাড়াও আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ ও পার্স।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে একুশের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপনের ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাক রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই একুশ সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য একুশের পোশাক। তবে ভিড়ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশ-এর একুশের পোশাক।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এজেড)