ভাসুরের ছেলের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:২২

কুমিল্লার লাকসামে ভাসুরের ছেলের হাতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মাসুদ রানা নামে (২৮) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটেছে লাকসাম উপজেলার নরপাটি এলাকার দিঘীরপাড়ের একটি বাড়িতে। অভিযুক্ত মাসুদ রানা একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

সোমবার ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, রবিবার ভাসুরের ছেলে মাসুদ রানাকে অভিযুক্ত করে ভুক্তভোগী গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে লাকসাম থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযুক্ত মাসুদ রানাকে গ্রেপ্তার করে।

মামলার সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাড়ি থেকে কিছুটা দূরে ব্যবসা করেন। ব্যবসায়িক সুবাদে মাঝে মধ্যে রাতে তিনি দোকানে ঘুমান। গত শনিবার রাতে তিনি বাড়িতে না ফেরায় ছেলে সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন তার স্ত্রী। রাত ১টার দিকে একই বাড়ির দূর-সম্পর্কের ভাসুর সিরাজুল ইসলামের ছেলে মাসুদ রানা কৌশলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। এ সময় ওই গৃহবধূর গলায় ছুরি ধরলে তিনি চিৎকার দেয়ার চেষ্টা করেন।

এক পর্যায়ে তাকে ও তার ছেলেকে খুনের ভয় দেখিয়ে টেনে-হিঁচড়ে ঘরের বাইরে নিয়ে ধর্ষণ করে। প্রায় পৌনে এক ঘণ্টা পর ওই গৃহবধূর আপন ভাসুরের ছেলে জানে আলম প্রকৃতির ডাকে ঘরের বাইরে গিয়ে এ ঘটনা দেখে চিৎকার করে। এ সময় অভিযুক্ত মাসুদ রানা পালিয়ে যায়।

থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় গৃহবধূ মামলা করার পরে ঘটনাস্থল গিয়ে মাসুদ রানাকে পুলিশ গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :