টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

প্রকাশ | ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৬

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সখীপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রোমেজ উদ্দিন (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার সকাল নয়টার দিকে উপজেলার মহানন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি জেলার বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকায় বসবাস করতেন।

জানা যায়, সকালে সখীপুর থেকে কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানি যাওয়ার পথে মহানন্দপুর বাজারের দক্ষিণ পাশের বাইদে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক ডা. শামীমা আহমেদ জানান হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

নিহত রোমেজ উদ্দিন সখীপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফাহিম সুপার মার্কেটের সাবিদ গার্মেন্টেস অ্যান্ড প্যান্ট হাউজের মালিক এবং বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের সাবেক মেম্বার।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এলএ)