প্রেম নিয়ে মারপিটের মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৫

মারপিটের মামলায় গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে আনোয়ারুল ইসলাম (৪৬) নামে এক পুলিশ সদস্যকে (কনস্টেবল) গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার আনোয়ারকে আদালতে পাঠানো হয়েছে। তিনি উপজেলার হরিপুর ইউনিয়নের চরিতাবাড়ি গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। তিনি দিনাজপুর পুলিশ লাইন্সের টেলিফোন অপারেটর হিসেবে (টেলিকম বেইজ) দায়িত্ব পালন করছেন।

থানা সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী কঞ্চিবাড়ি (শান্তিরমোড়) গ্রামের জনৈক শাহ মুকুট মিয়ার ছেলে শাহ সুমন মিয়ার করা একটি মারাপিটের সংক্রান্ত মামলার মূল আসামি হিসেবে পুলিশ সদস্য আনোয়ারকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসী জানান, দুই প্রেমিকার সঙ্গে দির্ঘদিন ধরে এক ছেলে গোপনে প্রেম করে আসছিল। এক পর্যায়ে এক প্রেমিকাকে বিয়ের কথা শুনে অন্য প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। এই সময় এক প্রেমিকার পক্ষ নিয়ে পুলিশ সদস্য মারপিটে জড়ান।

হরিপুর ইউপি চেয়ারম্যান নাফিউল ইসলাম সরকার জিমি জানান, এ ঘটনায় পুলিশ সদস্য আনোয়ারুল ইসলামের কোনো দোষ নেই। তাকে ছেলে পক্ষ পূর্ব শত্রুতার জের ধরে এ মামলায় জড়িয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোখলেছুর রহমান জানান, মারামারি সংক্রান্ত মামলায় পুলিশ সদস্য (কনস্টেবল) আনোয়ারুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/কেএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :