আলিয়ার সামনে আরেকটি বায়োপিক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০৭

ভারতীয় আধ্যাত্মিক গুরু রজনীশ যিনি ওশো নামেই খ্যাত, তার বিশেষ সহযোগী মা আনন্দ শীলা সম্প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে আইনি নোটিশ পাঠানোর হুমকি দেন। কারণ প্রিয়াঙ্কা নাকি মা আনন্দ শীলার বায়োপিকে নাম ভূমিকায় থাকবেন এবং ছবিটি প্রযোজনাও করবেন।

এতেই ক্ষেপে গিয়ে প্রিয়াঙ্কার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার ঘোষণা দেন মা আনন্দ শীলা। তিনি জানান, প্রিয়াঙ্কা নন, তার বায়োপিকে নাম ভূমিকায় অভিনয়ের জন্য সেরা পছন্দ হালের সেনসেশন আলিয়া ভাট। তাকেই সবচেয়ে এ চরিত্রে ভালো মানাবে।

সদ্য সমাপ্ত অ্যামাজন ফিল্মফেয়ার পুরস্কার ২০২০ অনুষ্ঠানে এ বিষয়ে আলিয়া বলেন, ‘যদি মা আনন্দ শীলা মনে করেন তাকে পর্দায় আমি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারব, তাহলে তার কাছে আমি কৃতজ্ঞ। যদি সত্যিই কোনো দিন এমন ছবি নির্মিত হয়, তাহলে সেখানে অভিনয় করা হবে আমার কাছে সৌভাগ্যের।’

বর্তমানে একটি বায়োপিকের কাজ করছেন আলিয়া ভাট। নাম ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ালী’। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবিতে আলিয়াকে দেখা ভারতের নামকরা একটি পতীতালয়ের মালিকের চরিত্রে। এটাও বায়োপিক। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে নায়িকার ‘সড়ক ২’ ও ‘ব্রহ্মাস্ত্র’ নামে দুটি ছবি।

ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :