চোর বলায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৩ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪০

চোর বলে সম্বোধন করায় বগুড়ার শাজাহানপুরের সাবেক ইউপি সদস্যের ছুরিকাঘাতে আব্দুস সালাম নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে শাজাহানপুর উপজেলার বৃকুষ্টিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া মালোপাড়া গ্রামের জমির উদ্দিনের ছেলে। চোর বলে সম্বোধন করায় এই হত্যাকাণ্ড বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, সন্ধ্যা সাতটার দিকে ডেমাজানী বাজার থেকে বৃকুষ্টিয়া যাচ্ছিলেন আব্দুস সালাম ও তার বন্ধু নয়ন। এ সময় সাবেক ইউপি সদস্য শাজাহান আলীকে চোর উল্লেখ করে নয়নকে তার সঙ্গে মিশতে নিষেধ করেন আব্দুস সালাম। বৃকুষ্টিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুই বন্ধু পৌঁছালে শাজাহান আলীর সঙ্গে তাদের দেখা হয়। এ সময় নয়ন বিষয়টি শাজাহান আলীকে বলে দেন। এতে ক্ষুব্ধ হয়ে শাজাহান আলী তার কাছে থাকা ছুরি বের করে আব্দুস সালামকে আঘাত করে পালিয়ে যান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে আব্দুস সালাম মারা যান।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে শাজাহান আলী পলাতক রয়েছেন। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :