বিশ্বকাপে বৃহস্পতিবার সালমাদের প্রতিপক্ষ পাকিস্তান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৪

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব শুরুর আগে আগামীকাল (বৃহস্পতিবার) নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বাংলাদেশ সময় ভোর ছয়টায় শুরু হবে আসরের শেষ প্রস্তুতি ম্যাচটি।

বৃষ্টি ও ভেজা আউটফিল্ডের কারণে থাইল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল। বৃষ্টির কারণে ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম প্রস্তুতিমূলক ম্যাচটিও পরিত্যক্ত হয়।

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। এবারের আসরে ‘এ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ। সেখানে তাদের প্রতিপক্ষ- স্বাগতিক অস্ট্রেলিয়া, ভারত, নিউজিল্যান্ড ও শ্রীলংকা।

পার্থে ২৪ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। গ্রুপ পর্বে বাংলাদেশের পরের ম্যাচগুলো হবে যথাক্রমে- ২৭ (অস্ট্রেলিয়া), ২৯ (নিউজিল্যান্ড) ফেব্রুয়ারি ও ২ (শ্রীলংকা) মার্চ।

‘বি’ গ্রুপে রয়েছে- ইংল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, থাইল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। ৮ মার্চ হবে টুর্নামেন্টের ফাইনাল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ নারী দল: সালমা খাতুন (অধিনায়ক), শামীমা সুলতানা (উইকেটরক্ষক), মুরশিদা খাতুন, আয়শা রহমান, নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজা তুল কুবরা, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, রুমানা আহমেদ, সানজিদা ইসলাম, রিতু মনি ও সোবাহানা মোস্তারি।

(ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :