গৃহবধূকে পুলিশ হেফাজতে পিটিয়ে হত্যার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৭

গাজীপুর সিটি করপোরেশনের ভাওয়াল গাজীপুর এলাকায় পুলিশ হেফাজতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছেন স্বজনরা।

পুলিশ বলছে, গ্রেপ্তারের পর অসুস্থজনিত কারণে ওই গৃহবধূ মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে ভিড় করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

নিহত ইয়াসমিন আক্তার ভাওয়াল গাজীপুর গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী। নিহতের দুই ছেলে ও এক মেয়ে আছে।

নিহতের ছেলে আরাফাত রহমান জিসান বলেন, তার বাবা আব্দুল হাইকে মাদক মামলা গ্রেপ্তার করতে মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক নুরে আলমের নেতৃত্বে একদল পুলিশ বাড়িতে আসে। এ সময় পুলিশ সদস্যরা বাবা আব্দুল হাইকে না পেয়ে কলাপসিবল গেইট ভেঙে ঘরে প্রবেশ করে। পরে ডিবির সদস্যরা আমার মা ইয়াসমিনকে মারধর করে এবং গ্রেপ্তার করে নিয়ে যায়। পরে বাজার থেকে এসে আমি মার মোবাইলে ফোন দিলে ডিবির সদস্যরা আমাকের ডিবি অফিসে যেতে বলে। কিছুক্ষণ পর তারা আমাকে ডিবি অফিসে না গিয়ে হাসপাতালে যেতে বলেন। হাসপাতালে গেলে পুলিশ আমাকে ভেতরে যেতে বাধা দেয়। এক পর্যায়ে তারা জানায়, আমার মা মারা গেছেন।

মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার মঞ্জুরুল হক পিটিয়ে হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, মাদক বেঁচা কেনার খবরে গোপন সংবাদে ভাওয়াল গাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে মাদক মামলার আসামি ইয়মিনকে ১০০ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা ইয়াসমিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। এ সময় তাকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেয়াকালে ইয়াসমিন মারা যান। ইয়াসমিন ও তার স্বামী আব্দুল হাইয়ের বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, রাত সাড়ে ৯টায় ইয়াসমিনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ইসিজি ও এনজিওগ্রাম করার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়। রাত ১১টা ২০মিনিটে তিনি মারা যান।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :