রাণীনগরে দপ্তরির হাতে শিক্ষিকা লাঞ্ছিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৯

নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকাকে শিক্ষার্থীদের সামনেই চড়-থাপ্পড় মেরেছেন স্কুলের দপ্তরি কাম নৈশ প্রহরী দেলোয়ার কাজী রতন। মঙ্গলবার স্কুল চলাকালে ওই স্কুলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত শিক্ষিকা স্থানীয় শিক্ষা অফিসে লিখিত অভিযোগ এবং মঙ্গলবার রাতে রাণীনগর থানায় মামলা করেছেন।

নির্যাতিতা শিক্ষিকা ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেইন গেটের চাবি স্কুল সংলগ্ন এক দোকানদারকে দিয়ে বাড়িতে যায় ওই স্কুলের দপ্তরি কাম নৈশপ্রহরী দেলোয়ার কাজী রতন। এরপর সকালে বিদ্যালয়ে শিক্ষার্থীরা আসলে দোকান থেকে জিনিসপত্র যেসব শিক্ষার্থীরা খায় না তাদের বিদ্যালয়ের ভেতরে ঢুকতে দেয়া হয় না। মঙ্গলবার কয়েকজন অভিভাবক শিক্ষকদের কাছে এমন অভিযোগ করলে শিক্ষিকার সঙ্গে দপ্তরির কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিষয়টি প্রধান শিক্ষক আবুল হোসেন সমাধানও করে দেন। এরপর এদিন দুপুর নাগাদ ওই শিক্ষিকা ক্লাস নেয়ার জন্য রুম থেকে বের হলে দপ্তরি দেলোয়ার কাজী রতন বিদ্যালয়ের বারান্দায় এসে পথরোধ করে চড়াও হয় এবং সহকারী শিক্ষিকাকে চড়-থাপ্পড় মারে।

এ ঘটনার ন্যায় বিচার চেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, সভাপতি আমজাদ হোসেন এবং নির্যাতিতা শিক্ষিকা পৃথকভাবে রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার শামসুজ্জামান।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক বলেন, নির্যাতিতা শিক্ষিকা দপ্তরি দেলোয়ার কাজী রতনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :