‘শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল করেছেন’

প্রকাশ | ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৬

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি বলেছেন, বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নের যে রোল মডেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে এসেছেন সেখান থেকে পেছনে ফিরে তাকাবার সময় আমাদের নেই। বাংলাদেশে দ্বিতীয় কোনো নেতৃত্ব নেই যে শেখ হাসিনার সঙ্গে তুলনা করা যেতে পারে।

বুধবার পিরোজপুরে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনেক ত্যাগ, নির্যাতন সহ্য করেছেন। তিনি সাড়ে ১৩ বছর কারাগারে ছিলেন। বাঙালির অধিকার আদায়ের লক্ষ্যে সব জেল, জুলুম, নির্যাতন সহ্য করে গেছেন। তবুও তিনি পাকিস্তানিদের কথা শোনেননি।

আওয়ামী লীগ যারা করেন তারা প্রাণের টানে করেন, ভালবাসার টানে, দলকে ভালবেসে আওয়ামী লীগ করেন। আওয়ামী লীগে নেতা একজনই। যার আদর্শ বঙ্গবন্ধুর, তিনি হলেন শেখ হাসিনা। আর আমরা সবাই শেখ হাসিনার কর্মী।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আরো বলেন, দল ক্ষমতায় আছে বলেই সুসময় এটা ভাবা যাবে না। কেননা আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য সব সময় একটা গোষ্ঠী কাজ করে। ওরা ৭৫ এর ১৫ আগস্ট ঘটিয়েছে।  ওরাই ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়েছে। ওরা ৩ নভেম্বর ঘটিয়েছে, ওরাই ১৯ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ওরা এখনও থেমে নেই। তাই তৃণমূল থেকে সব পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে একসঙ্গে  সম্মিলিতভাবে ঐক্যের ইস্পাত কঠিন দৃঢ়তার সঙ্গে  সংগঠনকে গড়ে তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সমৃদ্ধ দেশ বিনির্মাণ করতে হবে।

পিরোজপুর গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ. কে. এম. এ আউয়াল। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)