পিকনিকে যাওয়ার পথে নেশাগ্রস্ত ৩ ছাত্র হাসপাতালে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০০

রংপুর জেলা স্কুলের তিন ছাত্র নেশা করায় অসুস্থ হয়ে পড়লে তাদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে রংপুর থেকে পঞ্চগড়ে বনভোজনে যাওয়ার পথে তারা মাদক সেবনের কারণে অসুস্থ হয়ে পড়েন। তাদের অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সকাল ১০ টার দিকে প্রায় স্বাভাবিক বোধহীন তিনজন ছাত্রকে হাসপাতালে নিয়ে যান কয়েকজন শিক্ষক। এরা হলো দশম শ্রেণির বিজ্ঞান শাখার ছাত্র শান্ত (১৬), রিয়াজ (১৭) ও সালিম (১৬)।

শিক্ষকরা জানান, সকালের নাস্তা খাওয়ার পর রংপুর থেকে বাস পঞ্চগড়ের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার পর তারাগঞ্জ পেরিয়ে হঠাৎ ওই তিনজন ছাত্র অসুস্থ হয়ে পড়ে। তাদের অবস্থা বেগতিক দেখে তাদের হাসপাতালে ভর্তি করতে বাধ্য হয়। শিক্ষকদের ধারনা ফুড পয়জনিংয়ের কারণে তারা অসুস্থ হয়েছে। কিন্তু তাদের অবস্থার অবনতি হওয়ায় তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

হাসপাতালের চিকিৎসক হাবিবা জানান, প্রাথমিকভাবে পরীক্ষা করে ধারণা করা হচ্ছে ছাত্ররা কোনো নেশা জাতীয় দ্রব্য সেবন করেছে বা তাদের খাওয়ানো হয়েছে। এ কারণেই তারা বোধহীন হয়ে ভারসাম্য হারিয়েছে। তারা নেশাগ্রস্ত হয়ে ঝিমাচ্ছিল। এ সময় তাদের জিজ্ঞাসা করা হলে জানায় ঘুমের ট্যাবলেট ও সিরাপ খেয়েছে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :