গোপালগঞ্জে খুনিদের বিচার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৭

গোপালগঞ্জে শিশু কন্যার সামনে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় দোষীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। বুধবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়নবাসীর ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

প্রথমে গোপালগঞ্জ জেলা সদরের প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে একটি মানববন্ধন করে। মানববন্ধনে অংশগ্রহণকারীরা গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা গ্রামের কৃষক ইসরাফিল মোল্লার হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিভিন্ন ধরনের প্লাকার্ড প্রদর্শন করে।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন শেষে জেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় এবং জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি পেশ করেন।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি কৃষক ইসরাফিলের ছয় বছর বয়সী শিশু কন্যা জমিতে কলাই শাক তুলতে গেলে জমির মালিক ইসলাম ও নাবিল মোল্লা তাকে মারধর করে। এ সময় ওই শিশুর বাবা ইসরাফিল মারার কারণ জানতে চাইলে তাকেও পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় নিহতের স্ত্রী তুলি বেগম পরের দিন গোপালগঞ্জ সদর থানায় মামলা করলেও পুলিশ অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম মুঠোফোনে বলেন, অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :