বগুড়ায় বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৭

বগুড়ায় আপেল নামে এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার বড় ভাই বিএনপি কর্মী আল মামুনকে কুপিয়ে জখম করা হয়। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কে পাকুড়তলায় এ ঘটনা ঘটে।

নিহত আপেল বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ইউনিয়ন বিএনপির সক্রিয় কর্মী। তার বড় ভাই আহত আল মামুন গোকুল ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপির সদস্য।

প্রত্যক্ষদর্শী আব্দুল হামিদ জানান, আপেল ও মামুন গরু কেনার জন্য বাস করে গোবিন্দগঞ্জ যাচ্ছিলেন। পথে চণ্ডিহারা বন্দরের আগে পাকুড়তলায় গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান ও তার সহযোগীরা বাসটি থামায়।

এরপর বাসের ভেতর থেকে দুই ভাইকে জোর করে নামিয়ে মহাসড়কের পাশের একটি লিচু বাগানে নিয়ে যায়। সেখানে সবার তাদের কুপিয়ে ফেলে রেখে যায়। এতে আপেল মারা যান এবং মামুনের শরীরে বিভিন্ন স্থান জখম হয়। স্থানীয়রা মামুনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ বিপুল জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে নিজ দলের মধ্যে গ্রুপিং হয়। এর জের ধরে ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি গোকুল হল বন্দরে মিজানের সহযোগী সনিকে খুন করে মামুন। এরপর থেকে মিজান গ্রুপের সঙ্গে তাদের দ্বন্দ্ব বেড়ে যায়।

পরে গত ২১ অক্টোবর মামুন আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে শহরের আটাপড়া এলাকায় তাকে অটোরিকশা থেকে নামিয়ে নেয়ার চেষ্টা করে মিজান ও তার সহযোগীরা।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, জড়িতদের গ্রেপ্তারে এলাকায় অভিযান শুরু হয়েছে।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :