‘শিশু ধর্ষণের পর হত্যা’: বন্দুকযুদ্ধে আসামি নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৪৫

চাঁপাইনবাবগঞ্জে সাত বছরের শিশু মোসলেমা খাতুন রিমা ধর্ষণ ও হত্যাকারী তরিকুল ইসলাম ওরফে সাদ্দাম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটা দিকে সদর জেলার শাজাহানপুর ইউনিয়নের হরিষপুর নতুনপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন জেলা গোয়েদা পুলিশের তিন সদস্যও। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহত তরিকুল ওরফে সাদ্দাম সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা গ্রামের নোমান আলীর ছেলে।

এর আগে সন্ধ্যা ৬টার দিকে ভারতে পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে তাকে আটক করে জেলা গোয়েদা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) এসএম ফজলে খোদা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ‘সন্ধ্যা ছয়টার দিকে ভারতে পালিয়ে যাওয়ার সময় বকচর সীমান্ত থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এ ঘটনায় তার সাথে বেশ কয়েকজন জড়িত রয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী অপর সহযোগীদের ধরতে অভিযান চালায় পুলিশ। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হরিশপুর এলাকায় পৌঁছলে ওঁৎ পেতে থাকা তরিকুলের সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে তরিকুল গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাত সোয়া ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আবু বকর সিদ্দিক তরিকুলকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সদর উপজেলার চরবাডাঙ্গা গ্রামের রুহুল আমিনের সাত বছরের মেয়ে প্রথম শ্রেণির ছাত্রী রিমাকে ধর্ষণের পর হত্যা করে একটি বাঁশ বাগানের পেচনে ফেলে রাখা হয় রিমার মরদেহ। এ ঘটনায় নিহত রিমার পিতা পরের দিন বুধবার রুহুল আমিন বাদী হয়ে তরিকুলসহ অজ্ঞাত পরিচয় আরও পাঁচ ব্যক্তিকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করেন। মামলার পর পলাতক তুরিকুলের বাড়ি থেকে নিহত রিমার পরনের জামা-কাপড় উদ্ধার করে পুলিশ।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :