ফরিদপুরে ভাষাশহীদদের প্রতি ইঞ্জিনিয়ার মোশাররফের শ্রদ্ধা

বিশেষ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৮ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২০

ফরিদপুরে নানা আয়োজন ও যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন করেছে সর্বস্তরের জনতা।

ভাষা দিবসের প্রথম প্রহরে জেলার অম্বিকা মেমোরিয়াল হলের সামনে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান সবাই।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় এক মিনিট নীরবতা পালন শেষে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

এ সময় তার সঙ্গে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানান জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম সেবা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা প্রমুখ।

এরপর শ্রদ্ধা জানান জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগসহ এর সহযোগী সংগঠন, ফরিদপুর প্রেসক্লাব, ফরিদপুর জেলা পরিষদ, ফরিদপুর পৌরসভা, এলজিইডি, উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাসহ রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনগুলো।

সকালে প্রভাতফেরি বের হয় জেলা প্রশাসনের কার্যালয় হতে। প্রভাত ফেরিটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে অম্বিকা ময়দানের শহীদ মিনারে এসে শেষ হয়।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :