বিয়ের পিঁড়িতে বসা হলো না স্কুলশিক্ষিকা তাসলিমার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫০

নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেল থেকে পড়ে নিহত হওয়ায় বিয়ের পিঁড়িতে বসা হলো না স্কুলশিক্ষিকা তাসলিমার। শনিবার সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চৌরাস্তার কিল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাসলিমা বেগম উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে। তিনি মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরলক্ষ্মী আশ্রয়ন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহাকারী শিক্ষিকা ছিলেন।

নিহতের মামা দিদারুল আলম জানান, প্রতিদিন সকালে তার এক মামার সঙ্গে মোটরসাইকেলে বিদ্যালয়ে যায় তাসলিমা। পারিবারিকভাবে আগামী বৃহস্পতিবার মোহাম্মদপুর চৌরাস্তা এলাকার পাশের এলাকায় তার বিয়ে ঠিক করা হয়। সবাইকে দাওয়াত দিয়ে ছুটি নেয়ার উদ্দেশ্যে ওই মামার সঙ্গে মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যাচ্ছিল তাসলিমা। পথে চৌরাস্তার কিল্লা এলাকায় হঠাৎ করে মোটরসাইকেলের সামনে একটি কুকুর পড়ে। পরে কুকুরের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল থেকে সড়কের উপর পড়ে মাথায় আঘাত পায় তাসলিমা। পরে তাকে চৌরাস্তা বাজারের একটি ফার্মেসিতে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, তাসলিমার বিয়ের আয়োজন নিয়ে তার বাড়িতে আনন্দ-উল্লাস চলছিল, কিন্তু এ দুর্ঘটনায় মুহূর্তে তার পরিবারে নেমে এসেছে মাতম।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :