বাবা হলেন জিম্বাবুয়ে অধিনায়ক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৫

স্ত্রী গর্ভবতী হওয়ায় বাংলাদেশ সফরে আসেননি জিম্বাবুয়ের অধিনায়ক শন উইলিয়ামস। অবশেষে আসল সেই মাহেন্দ্রক্ষণ, স্ত্রীর কোল আলোকিত করে আসল ফুটফুটে এক কণ্যা সন্তান। নিজে দলের সঙ্গে না আসলেও সতীর্থদের শুভ কামনা জানাতে ভুলেননি উইলিয়ামস।

শনের অনুপস্থিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন ক্রেইগ আরভিন। অধিনায়কত্বের প্রথম ম্যাচেই হাঁকিয়েছেন দুর্দান্ত শতক। দলের সঙ্গে শন উইলিয়ামসের আসার কথা পাকাপোক্তই ছিল। তবে বাংলাদেশের বিপক্ষে টেস্টের আগেরদিন স্ত্রী সন্তান জন্ম দেওয়ার কথা থাকলে স্ত্রীর পাশেই থাকতে চেয়েছেন তিনি।

কণ্যা সন্তান জন্ম হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সন্তান-স্ত্রীকে নিয়ে ছবি শেয়ার করেন তিনি। দলের সঙ্গে আসতে না পারলেও শুভ কামনা জানিয়েছেন তিনি।

শন বলেন, ‘কণ্যা সন্তানের বাবা হয়েছি, আমাদের জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত এটি। দলের সকল ক্রিকেটারকে একমাত্র টেস্ট ম্যাচের জন্য শুভ কামনা জানাচ্ছি। কথা দিচ্ছি তোমাদের সঙ্গে আসতে না পারলেও ম্যাচটি দেখব আমি।’

উইলিয়ামসের অনুপস্থিতে অধিনায়কত্বের ভার বর্তায় ক্রেইগ আরভিনের ঘাড়ে। টেস্টের প্রথম দিনে ব্যাট হাতে সেঞ্চুরি তুলে নিয়েছেন এই ভারপ্রাপ্ত অধিনায়ক। তার শতকের উপর ভর করে প্রথম দিনে ২২৮ রান মংগ্রহ করে জিম্বাবুয়ে।

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :