চুয়াডাঙ্গায় সন্ধ্যারাতে সড়কে গাছ ফেলে গণডাকাতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২০, ২৩:১৭

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়কে গাছ ফেলে গণডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ৮টার দিকে আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কে এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে লুট করে প্রায় তিন লাখ টাকা। ডাকাত সদস্যদের অস্ত্রের আঘাতে আহত হয়েছেন চার গরু ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলমডাঙ্গা উপজেলার নতিপোতা গ্রামের ৮/১০ গরু ব্যবসায়ী কুষ্টিয়ার বালুপাড়া গরুর হাটে গরু বিক্রি করে রাতে নিজ গ্রামে ফিরছিলেন। রাত আনুমানিক ৮টার দিকে একটি লাটাহাম্বারযোগে গরু ব্যবসায়ীরা আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কের কবরস্থানের কাছে পৌঁছালে ডাকাতদলের কবলে পড়েন তারা।

ডাকাতির কবলে পড়া ব্যবসায়ী আবুল হাশেম জানান, কবরস্থানের কাছাকাছি আমাদের গাড়ি পৌঁছালে সড়কে গাছ ফেলে আমাদেরকে ব্যরিকেড দেওয়া হয়। এরপর ১০/১২ জনের মুখোশধারী ডাকাত সদস্য সশস্ত্র অবস্থায় আমাদের জিম্মি করে বেদম মারপিট শুরু করে। এ সময় আমার কাছ থেকে ৯০ হাজার, তানজেদের কাছ থেকে এক লাখ ও তানশেলের কাছ থেকে এক লাখ টাকা লুট করে নিয়ে যায়। ঘটনার সময় ওই সড়ক দিয়ে যাওয়া বেশ কয়েকজন আলমসাধুর যাত্রীকেও জিম্মি করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল লুট করে ডাকাত সদস্যরা। প্রায় আধা ঘণ্টা ধরে ডাকাতি শেষে ডাকাত সদস্যরা নিবিঘ্নে ঘটনাস্থল ত্যাগ করে। পরে ডাকাতির কবলে পড়া ব্যবসায়ীদের চিৎকারে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে। এদের মধ্যে আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, ডাকাতির খবর পেয়ে রাত ৯টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশের বেশ কয়েকটি দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে ডাকাত সদস্যদের আটকে পুলিশ অভিযান চালালেও কাউকে আটক করতে পারেনি।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :